26 C
আবহাওয়া
১:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে মহিলা দলের ৫০ নেতার পদত্যাগ

রাঙামাটিতে মহিলা দলের ৫০ নেতার পদত্যাগ

রাঙামাটিতে মহিলা দলের ৫০ নেতার পদত্যাগ

বিএনএ, রাঙামাটি: ‘অগণতান্ত্রিক’ ও ‘একপেশেভাবে’ রাঙামাটি জেলা জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি ঘোষণার অভিযোগ ‍উঠেছে। এ অভিযোগ এনে নতুন কমিটির ৫০ জন সদস্য পদত্যাগ করেছেন।

রোববার (১০ এপ্রিল) দুপুরে রাঙামাটি শহরের বনরুপা এলাকার এক রেস্টেুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এই পদত্যাগের ঘোষণা দেন মহিলা দলের একাংশের নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নতুন কমিটির সদস্য ও বিগত কমিটির সভাপতি মিনারা বেগম।

এ সময় তিনি বলেন, ‘মহিলা দল ও বিএনপিকে ধ্বংস করার জন্য একটি অপশক্তি জেলা বিএনপির কথা উপেক্ষা করে কেন্দ্রীয় মহিলা দল ঢাকা থেকে অগণতান্ত্রিক ও একপেশেভাবে জেলা কমিটি ঘোষণা করেছে।’ অগণতান্ত্রিক প্রক্রিয়ায় এ কমিটি ঘোষণার প্রতিবাদে একযোগে পদত্যাগের ঘোষণা দেন তারা।

মহিলা দলের নেত্রীরা দ্রুত সময়ের মধ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় জেলা সম্মেলনের মাধ্যমে নেত্রী যাচাই-বাছাই করার সুযোগের দাবি জানান। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন-বিগত কমিটির সাধারণ সম্পাদক সাহিদা আক্তার, নন্দিতা দাশ, নাজমা আলীসহ পদত্যাগ করা নারী নেত্রীবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সই করা এক চিঠিতে ১০১ সদস্যের রাঙ্গামাটি মহিলা দলের কমিটি গঠন করা হয়েছে। এ সংক্রান্ত ঘোষণা এসেছে কেন্দ্র থেকে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ