32 C
আবহাওয়া
১০:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহত

রাজশাহীতে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহত

রাজশাহীতে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহত

বিএনএ, রাজশাহী : বন্ধুর ছুরিকাঘাতে রাজশাহী মহানগরীতে মিজানুর রহমান মিজান (৩৬)নামে আনসার বাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে মহানগরীর হেতেমখাঁ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তিনি আনসার বাহিনীর হ্যান্ডবল দলের খেলোয়াড় ছিলেন।নিহত মিজান নগরীর হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার মো. মন্টুর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াসার ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের পাশে রেজা নামে এক ব্যক্তির একটা দোকান আছে। লকডাউন চলার কারণে মিজানুর ওই দোকানিকে লাইট বন্ধ করে ব্যবসা করতে বলেন। কিন্তু কেন লাইট বন্ধ করতে হবে এই প্রশ্ন তুলে মিজানুরের সঙ্গে তর্কে জড়ান মাধব।এ সময় তাদের দুজনের হাতাহাতিও হয়। তখন অন্য বন্ধুরা তাদের থামান। এরপর মিজানুর প্লান্টের ভেতরের এলাকায় ঢুকে আনসারদের কোয়ার্টারের সামনে সেখানকার সদস্যদের সাথে আড্ডা দিচ্ছিলেন। কিছুক্ষণ পর মাধব গিয়ে তাকে আচমকা ছুরিকাঘাত করেন। পরে মাধবসহ আরও কয়েকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক মিজানুরকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, নিহত মিজানুর রহমান খেলোয়াড় কোটায় আনসার বাহিনীতে চাকরিতে ঢুকেছিলেন। তিনি ভাল হ্যান্ডবল ও বাস্কেটবল খেলতেন। বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসেও তিনি আনসার বাহিনীর দলে ছিলেন। খেলা শেষে ছুটিতে তিনি বাড়ি এসেছিলেন। এসেই হত্যার শিকার হলেন।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ