28 C
আবহাওয়া
৩:৪৬ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কোদালের আঘাতে দিনমজুরের মৃত্যু

রাজধানীতে কোদালের আঘাতে দিনমজুরের মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুরে মুক্ত বাংলা মোড়ে সহকর্মীর কোদালের আঘাতে আল আমিন (৩০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। রোববার (১০ মার্চ ) সকাল সাড়ে ৮ টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াদুদ হাওলাদার।

তিনি জানান , আল আমিন পটুয়াখালী সদরের ছোট বিঘাইল গ্রামের বাসিন্দা। বর্তমানে ঢাকা উত্তর বিছিল শাহ আলী এলাকায় ভাড়া থাকতেন তিনি।

তিনি আরও জানান, সকালে মিরপুর চিড়িয়াখানা রোডের সনি সিনেমা হলের সামনে আল আমিন ও হৃদয় নামে দুই দিনমজুর কাজের সন্ধানে গিয়েছিল। তখন এক ব্যক্তি তাদের একজনকে কাজে নিতে চাইলে দিনমজুরের পারিশ্রমিকের টাকা পয়সা নিয়ে কথা চলছিল। এ নিয়ে দুই দিনমজুরের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তাদের মধ্যে ঝগড়া দেখে কাজে নিয়ে যাওয়ার জন্য আসা ওই ব্যক্তিটি চলে যায়। পরে কাজ না পাওয়ার জেরে হৃদয় তার কাছে থাকা কোদাল দিয়ে আল আমিনের পিঠে আঘাত করে। এতে গুরুতর আহত হয় আল আমিন। পরে হৃদয় আল আমিনকে ঢাকা মেডিকেলে নিয়ে যায় । সেখানে গিয়ে জানায় বাসের ধাক্কায় সে আহত হয়েছে। এ সময় দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে আল আমিনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, তবে, সেখানে কর্মরত সাংবাদিকদের কাছে আল আমিনের পিঠের আঘাত নিয়ে হৃদয়ের কাছে জানতে চাইলে ও বিষয়টি সন্দেহজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে নিয়ে যায় দায়িত্বরত পুলিশ সদস্যরা।

পরে বিষয়টি শাহ আলী থানা পুলিশকে জানানো হলে তারা ঢাকা মেডিকেলে জিজ্ঞাসাবাদের জন্য হৃদয়কে শাহ আলী থানায় নিয়ে যায়।

ওসি বলেন, ‘জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে দিনমজুর হৃদয় উল্লেখিত ঘটনাবলী স্বীকার করেন। এ বিষয়ে আমাদের একটি টিম বর্তমানে ঢাকা মেডিকেলে গিয়েছে মৃত ব্যক্তির সুরতহাল তৈরি  এবং ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেব।’

বিএনএ/ আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ