29 C
আবহাওয়া
২:১১ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারা উপজেলা চেয়ারম্যানের বাইক শোডাউন

আনোয়ারা উপজেলা চেয়ারম্যানের বাইক শোডাউন


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): সময় যত শেষ হচ্ছে কাছে আসছে উপজেলা পরিষদের নির্বাচন।দুই বার নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান হবার পরও এবারেও বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী প্রার্থী হচ্ছেন । মূলত এই বাইক শোডাউনের মাধ্যমে তিনি নিজের জনপ্রিয়তা যাচাই করে নিচ্ছেন।

এ দিকে শোডাউন শত শত সাধারণ মানুষের উপস্থিতিতে তিনি নির্বাচনের মাঠে আরো একধাপ এগিয়ে এলেন। বাইক শোডাউন নিয়ে আনোয়ারায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যানের তৌহিদুল হক চৌধুরী।

রোববার (১০ মার্চ) সকাল ১০টায় উপজেলার চাতরী চৌমুহনী থেকে শুরু করে মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে উপজেলা প্রতিটা গ্রাম পরিদর্শন করেন তিনি। এসময় প্রতিটা এলাকার জনসাধারণের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলাপআলোচনা করেন তিনি।

এ সময় উপজেলা চেয়ারম্যানের সাথে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য এম এ মালেক, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আবু জাফর, শামসুদ্দিন আহমেদ চৌধুরী, আবু তাহের কন্ট্রাক্টর, সহ-সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, জানে আলম , উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর , যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম বাবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াছিন হিরু, যুব ও ক্রীড়া সম্পাদক জাহেদুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক এম এ সালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন আমজাদী, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু,বন ও পরিবেশ সম্পাদক নুর হোসেন ডিলার, মুক্তিযোদ্ধা সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, সদস্য নজরুল ইসলাম বকুল, নজরুল আনসারী মুজিদ, আবদুল আলীম,সেলিম উদ্দিন মেম্বার, রাসেদুল ইসলাম চৌধুরী রাসেল, দক্ষিণ জেলা যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এম ওসমান গনি রাসেল, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ কাইয়ুম, মো. ফোরকান, ফয়েজ, শাহজাহান, এম ওসমান গনি, রাশেদুল করিম রাসেদ, মোহাম্মদ হাসান, ছৈয়দ নুর, মোহাম্মদ শফি, জিয়াউল হক মেম্বার, আবদুল আলীম, কুতুব উদ্দীন সোহেল, মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

শোডাউন শেষে সদরের গোল্ডেন পার্ক কমিউনিটি সেন্টারে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আনোয়ারায় প্রচুর উন্নয়ন হয়েছে। গ্রামাঞ্চলে কিছু কিছু কাজ রয়েছে। জনগন সবসময় আমার পাশে ছিলো। আগামী উপজেলা পরিষদের নির্বাচনেও  জনগণ আমার পাশে থাকে তাহলে আমি আবারও আপনাদের সেবা করার সুযোগ পাবো এবং আমাদের সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নির্দেশনায় গ্রামাঞ্চলের সব সমস্যা সমাধান করে আনোয়ারাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে পারবো।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ