34 C
আবহাওয়া
১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » উদ্ধারের দাবি ৯ কোটি, ট্রাঙ্কে ৩ কোটি ৮৯ লাখ

উদ্ধারের দাবি ৯ কোটি, ট্রাঙ্কে ৩ কোটি ৮৯ লাখ


বিএনএ ডেস্ক : ডাচ-বাংলা ব্যাংকের গাড়ি থেকে ছিনতাই হওয়া টাকার কিছু অংশ উদ্ধারের পর ডিবি পুলিশ জানিয়েছিল, তারা প্রায় ৯ কোটি টাকা উদ্ধার করেছে। তবে টাকা গণনার পর থানা পুলিশ দাবি করছে, উদ্ধার হওয়া টাকার প্রকৃত পরিমাণ ৩ কোটি ৮৯ লাখ টাকা।

ছিনতাইয়ের ঘটনার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ এগুলো উদ্ধার করে। এ সময় যে গাড়ি নিয়ে ছিনতাই করা হয় ওই গাড়ির চালককে আটক করা হয়। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করে পুলিশ। এদিকে টাকা উদ্ধারের পর ডিবি জানিয়েছিল, ৩টি ট্রাংকে টাকা থাকতে পারে প্রায় ৯ কোটি। তবে পরে গুনে দেখা গেলো টাকা আছে প্রায় ৩ কোটি ৮৯ লাখ।

শুক্রবার (১০ মার্চ) থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মানি প্ল্যান্ট লিংক প্রাইভেট লিমিটেডের পাঁচ থেকে সাতজনের সামনে উদ্ধার হওয়া তিনটি ট্রাংক খোলা হয়। এরপর ওইসব ট্রাংকের টাকা গুনে ৩ কোটি ৮৯ লাখ ৫০ হাজার টাকা পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর উত্তরায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাচ বাংলা ব্যাংকের সোয়া ১১ কোটি টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। ডাচ বাংলা ব্যাংক থেকে গাড়িতে করে বিভিন্ন বুথে টাকা রাখার জন্য রওনা হলে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে এসব টাকা নিয়ে যায়

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ