27 C
আবহাওয়া
৫:১৫ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

রাউজানে জিপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর মতিঝিলে বিদ্যুৎ অফিসের সামনে বাসের ধাক্কায় আব্দুল জলিল (৪৫) নামের এক গাড়ী চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন।
মৃত আব্দুল জলিলকে নিয়ে আসা সহকর্মী আল আমিন জানান, আব্দুল জলিল নারায়ণগঞ্জের মোক্তারপুর একটি সিমেন্ট কোম্পানির গাড়ির চালক ছিলেন। নারায়ণগঞ্জ থেকে টঙ্গীতে কাভার্ড ভ্যানে মালামাল নিয়ে যান তিনি। টঙ্গীতে মাল আনলোড করে নারায়ণগঞ্জে ফেরার পথে ঢাকায় মতিঝিল বিদ্যুৎ অফিসের সামনে কাভার্ড ভ্যান রেখে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আব্দুল জলিলের বাড়ি কুমিল্লা জেলার মনোহরদি উপজেলার দরিয়া গ্রামে। তিনি নারায়ণগঞ্জ মুক্তারপুর এলাকায় থাকতেন। তার এক ছেলে এক মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ