31 C
আবহাওয়া
২:৪৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডে মাইক্রোবাসের ধাক্কায় মোহাম্মদ ইউসুফ (১৬) নামে এক কিশোরে মৃত্যু হয়েছে । শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, ইউসুফ বরিশালের নলছিটি উপজেলার ক্ষিরকাঠি গ্রামের আইয়ুব আলীর ছেলে। হাজারীবাগের গজমহল রোডে ভাড়া থাকত। সে এলিফ্যান্ট রোডের একটি জুতার দোকানে কাজ করত।

নিহতের বাবা আইয়ুব আলী বলেন, ‘আমার দুই ছেলে এক মেয়ের মধ্যে ইউসুফ ছিল সবার ছোট। আমার মধ্যবিত্তের পরিবার। দুইটা রিকশা আছে, ভাড়া দেই আর এই ছেলে যা বেতন পায় তা দিয়েই সংসার চলে। মেয়েটারে ধানমন্ডির একটি কলেজে লেখাপড়া করাইতাছি। গতকাল রাতে দোকানে বেতন আনতে গেছিল ইউসুফ।’ এলিফ্যান্ট রোডে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি নোহা মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানায় আমার ছেলে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে ইউসুফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ