25 C
আবহাওয়া
৭:৫৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নিজে সারাজীবন সৎ থেকেছি-স্বাস্থ্যমন্ত্রী

নিজে সারাজীবন সৎ থেকেছি-স্বাস্থ্যমন্ত্রী

ডা: সামন্ত লাল সেন মাননীয় মন্ত্রী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

ঢাকা  : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, আমি চাই দেশে সৎ ও উন্নত মানের ডাক্তার তৈরি হোক। ‘নিজে সারাজীবন সৎ থেকেছি, এদেশের পরবর্তী প্রজন্মের প্রতিটি ডাক্তারও সততা ও স্বচ্ছতা নিয়ে মানুষের সেবা করে যাবে বলে আমি আশা করি’।

শুক্রবার(৯ ফেব্রুয়ারি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের এমবিবিএস ও বিডিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথমে রাজধানীর তেজগাঁও কলেজ কেন্দ্র এবং পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন কেন্দ্র পরিদর্শনকালে উপস্থিত মিডিয়া কর্মীদের স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, এমবিবিএস ও বিডিএস ভর্তি পরীক্ষায় সকল কেন্দ্রেই সর্বোচ্চ সতর্কতা নেওয়া হয়েছে। প্রতিটি প্রশ্নপত্র বহনকারী ট্রাঙ্কে একটি ইলেক্ট্রনিক ডিভাইস লাগানো ছিল, যার মাধ্যমে অধিদপ্তর হতে পরীক্ষা কেন্দ্রে আনা নেওয়া কার্যক্রম মনিটরিং করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, স্বচ্ছতা আনয়ন, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি ও অনিয়ম বন্ধ এবং মেধাবী শিক্ষার্থীদের ভর্তি নিশ্চিতকরণের লক্ষ্যে ভর্তি প্রক্রিয়া ডিজিটালাইজেশন কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাস্থ্য শিক্ষা বিভাগের মহাপরিচালক অধ্যাপক টিটু মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা ও ঢাকা মেডিকেল এর অধ্যক্ষ সহ অন্যান্য নেতৃবৃন্দ এসময় স্বাস্থ্যমন্ত্রীর সাথে ছিলেন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ