39 C
আবহাওয়া
৬:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞানপার্টির খপ্পরে হাইকোর্টের মুহুরি

অজ্ঞানপার্টির খপ্পরে হাইকোর্টের মুহুরি


বিএনএ , ঢাকা : রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মো. বশির আহমেদ (৩৮) নামে হাইকোর্টের এক মুহুরি টাকা ও মোবাইল খুইয়েছেন।। পরে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলের দিকে ঘটনাটি ঘটে।

অচেতন অবস্থায় তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টোমাক ওয়াশ দেওয়া হয়। পরে সেখান থেকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

বশিরের মামাতো ভাই সুমন জানান, আমার ভাই হাইকোর্টের মুহুরি হিসেবে কর্মরত আছেন। অফিস শেষ করে বাসায় ফেরার পথে বাসের মধ্যে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে অচেতন করে তার কাছে থাকা দুটি মোবাইলসহ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি। সেখানে তাকে স্টমাক ওয়াশ দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো দেন।

তিনি আরও বলেন, আমার ভাইয়ের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার থানায়। বাবার নাম আব্দুল জলিল মিয়া। বর্তমানে ডেমরার বামৈল এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডেমরা এলাকা থেকে বশির আহমেদ নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ দিয়ে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ