Bnanews24.com
Home » সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

বিএনএ, চট্টগ্রাম :কক্সবাজার-বান্দরবান-চট্টগ্রাম রুটে  পৃথক ২টি অভিযানে আনুমানিক ৬ কোটি ৬৬ লক্ষ টাকা মূল্যের ২ লক্ষ ২১ হাজার ৭৯০ পিস ইয়াবা উদ্ধারসহ  ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।সোমবার(৭ ফেব্রুয়ারি) ও বুধবার( ৯ ফেব্রুয়ারি ) এ অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার( ১০ ফেব্রুয়ারি) র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ হতে অটোরিক্সা যোগে বিপুল পরিমাণ  মাদকদ্রব্য নিয়ে কক্সবাজারের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে গত সো্মবার( ৭ ফেব্রুয়ারি ) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী এলাকার বালুখালী এলাকায় অভিযান চালায় র‌্যাব । এ সময় মোঃ শাহাবুদ্দিন (৩২) ও সরোয়ার আলম (২৭) নামে দুই  ব্যক্তিকে ৯৪ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক কৃত দুইজনের বাড়ি উখিয়ায়।

সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩
সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

 

অপরদিকে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুনধুম এলাকার মধ্যমপাড়ায় একটি বসত ঘরের ভেতর থেকে বুধবার ( ৯ ফেব্রুয়ারি) মোঃ মেহেদী হাসান (২৬)  নামে এক যুবককে আটক করে র‌্যাব । এ সময় তার কাছ থেকে ১ লক্ষ ২৭ হাজার  ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা  জিজ্ঞাসাবাদে জানায়,  তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার এবং বান্দরবান জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম বান্দরবান, কক্সবাজার এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ কোটি ৬৬ লক্ষ টাকা।

বিএনএ/ ওজি