37 C
আবহাওয়া
৯:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’

ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’

ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’

বিএনএ, বিনোদন ডেস্ক:ফাল্গুন উপলক্ষে টেলিভিশনের পর্দায় প্রচার হতে যাচ্ছে চয়নিকা চৌধুরী পরিচালিত নাটক ‘মন কেমনের দিন’। ১২ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচার হবে। ফারিয়া হোসেনের রচনায় নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রিচি সোলায়মান, সাবাহ সারিকা প্রমুখ। ভালোবাসার বিশ্বাস-অবিশ্বাস, দ্বন্ব-সংঘাত আর সংসারের টানাপোড়েন নাটকের মূল উপজীব্য।

নাটকের কাহিনী নিয়ে বলতে গিয়ে চয়নিকা চৌধুরী বলেন, রঞ্জন আর মায়ার বিয়ে হয়েছে তিন বছর। সুখের সংসার তাদের। স্বামী রঞ্জন অফিসের কাজে দারুণ ব্যস্ত। অফিসের কাজে নিয়েই বেশির ভাগ সময় দেশ বিদেশে কাটাতে হয় তাকে। স্ত্রী মায়াকে দেয়ার মতো অবসর খুব একটা নেই বললেই চলে।

নাটকে দেখা যায়, আজ তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। রঞ্জন অফিস থেকে তাড়াতাড়ি ফিরবে তাই পুরো বাড়িতেই সাজসজ্জার ব্যবস্থা করেছে মায়া। আজ তার আনন্দের দিন। এখন শুধু রঞ্জনের জন্য অপেক্ষা। এমন সময় বাসায় এসে হাজির হয় অপরুপা সুন্দরী অপর্ণা। এসেই রঞ্জনের খোঁজ করে। মায়ার পরিচয় পেয়ে বলে অফিসে ফোন করে রঞ্জনকে আসতে বলো। বলো তোমার অপর্ণা এসেছে। অপরিচিত এই আগন্তুককের কথায় অবাক হয় মায়া। রঞ্জনকে ফোন করে। বাসায় এসে অপর্ণাকে দেখে চমকে ওঠে রঞ্জন।

অপর্ণা বলেন, আমি আমার স্বামীর কাছে এসেছি সে এখানেই থাকে। রঞ্জন বলে এখানে থাকে? তোমার স্বামীর নাম কি? অপর্ণা বলে আমার স্বামীর নাম রঞ্জন! তুমিইতো আমার স্বামী! অপর্ণার এমন কথায় বিস্মিত রঞ্জন! চমকে ওঠে রঞ্জনের স্ত্রী মায়া! তার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে। শুরু হয় নানা নাটকীয়তা। এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।

চয়নিকা বলেন, রঞ্জন চরিত্রে মিলন, মায়া চরিত্রে সাবাহ সারিকা আর অপর্ণা চরিত্রে রিচি অসাধারণ অভিনয় করেছে। নাটকটি দর্শকদেরও ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

বিএনএ/ রিপন রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ