27 C
আবহাওয়া
৭:২৭ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ইরফান সেলিমসহ চার জনের বিরুদ্ধে প্রতিবেদন ২১ মার্চ

ইরফান সেলিমসহ চার জনের বিরুদ্ধে প্রতিবেদন ২১ মার্চ

ইরফান সেলিম

বিএনএ, আদালত প্রতিবেদক: নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় গ্রেফতার ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ চারজনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ২১ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১০ ফেব্রুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন এ দিন ধার্য করেন।

উল্লেখ্য, লেফটেন্যান্ট ওয়াসিফ ২৫ অক্টোবর রাত পৌনে ৮টার দিকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে কলাবাগানের দিকে যাচ্ছিলেন। ল্যাবএইড হাসপাতালের সামনে সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি কালো রঙের ল্যান্ড রোভার গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১১-৫৭৩৬) পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। ওয়াসিফ ও তার স্ত্রী ধাক্কা সামলে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে ওই গাড়ি থেকে জাহিদ, দিপু এবং অজ্ঞাতপরিচয় আরও দুই-তিনজন ‘অশ্লীল ভাষায় গালিগালাজ’ করতে করতে নেমে আসে এবং ‘মারধর’ শুরু করে। তারপর দিন ২৬ অক্টোবর সকালে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

মামলায় ইরফান সেলিমসহ তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ, এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করা হয়। তারা লেফটেন্যান্ট ওয়াসিফ ও তার স্ত্রীকে ‘উঠিয়ে নেওয়ার এবং হত্যার’ হুমকি দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়।

বিএনএ নিউজ/এসবি

Loading


শিরোনাম বিএনএ