24 C
আবহাওয়া
১০:৩৪ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » আত্মহত্যা চেষ্টায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

আত্মহত্যা চেষ্টায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা


বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে ঋণগ্রস্ত স্বামীর আত্মহত্যার চেষ্টায় বাধা দেওয়ায় স্ত্রীকে  ভারি বস্তু দিয়ে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম তামান্না ইসলাম (৩৭)।

বুধবার (১০ জানুয়ারি) মোহাম্মদপুর লালমাটিয়া বি-ব্লক মহিলা কলেজের পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী মাহমুদুল হাসান হেলালকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক ভূঁঞা।

তিনি জানান, স্বামী ও সন্তান নিয়ে মোহাম্মদপুর লালমাটিয়া বি-ব্লক মহিলা কলেজের সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকতেন তামান্না। স্বামী ঋণগ্রস্ত হওয়ায় দীর্ঘদিন যাবত ভারসাম্যহীন ছিল। বেশ কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু প্রতিবারই আত্মহত্যা করতে গেলে তার স্ত্রী বাধা দেয়। পরে সকালে মাহমুদুল হাসান হেলাল নিজে আত্মহত্যা করতে গেলে তার স্ত্রী তামান্না বাধা দেয়। এ সময় পাশে থাকা শিল পুতা দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে এবং তার সন্তানের গলাচিপে ধরে ও নিজেও আত্মহত্যা চেষ্টা করে। পরে রক্তাক্ত অবস্থায় তার স্বজনরা ওই নারীকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, পরে আমরা খবর পেয়ে তার স্বামীকে গ্রেপ্তার করি এবং সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই। ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এই‌ ঘটনায় মোহাম্মদপুর থানা একটি মামলা দায়ের হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ