28 C
আবহাওয়া
৩:৫৫ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে আ’লীগ নেতার বাড়িতে ককটেল নিক্ষেপ

ময়মনসিংহে আ’লীগ নেতার বাড়িতে ককটেল নিক্ষেপ


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকার সমর্থক আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিনের বাড়িতে ককটেল ও গুলি করার অভিযোগ উঠেছে। এসময় গুলিতে গুরুতর আহত হয় আওয়ামী লীগ নেতার ছেলে লিটন মিয়া (৪৫)। পরে তাকে স্বজনরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের বিরই গ্রামে এ ঘটনা ঘটে।

জালাল উদ্দিন উপজেলার দত্তেরবাজার ইডিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার ছেলে গুলিবিদ্ধ লিটন মিয়া গরু ব্যবসায়ী বলে জানা গেছে।

আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৩ টায় সন্ত্রাসীরা আমার বাড়িতে হামলা চালায়। বারান্দার গ্রিলে রামদা ও লোহার শাবল দিয়ে আঘাত করতে থাকলে ডাকাত ভেবে চিৎকার শুরু করি। একপর্যায়ে ঘরের ভেতর থেকে জানালা খুলে দেখার সময় বড় ছেলে লিটন মিয়াকে উদ্দেশ্য করে সন্ত্রাসীরা গুলি ও ককটেল নিক্ষেপ করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জালাল উদ্দিন আরও বলেন, এর আগেও দুইবার আমার বাড়িতে হামলা করে এবং মধ্যরাতে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে সন্ত্রাসীরা।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, ঘটনাস্থল থেকে বিস্ফোরণের আলামত জব্দ করা হয়েছে। এই ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আফরোজা নাজনীন বলেন, খবর পেয়ে আজ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসময় কিছু আলামত জব্দ করে পুলিশ। তবে, আলামত গুলো গুলির নাকি বিস্ফোরকের (ককটেল) তা জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর মধ্যরাতে দত্তের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের বাড়িতে আগুন  দেয় দুর্বৃত্তরা। এতে জালাল উদ্দিনের বসতঘরের ৪টি কক্ষ পুড়ে যায় এবং ৫ লক্ষ টাকার ক্ষয় হয়।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম /এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ