29 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে রাতভর ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করেন।

ভালুকা থানার ওসি (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, স্কুল ছাত্রী সুমন নামে এক যুবকের সাথে মোবাইলে কথা বলতেন। কথা বলার এক পর্যায়ে তাদের দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের জেরে গত ৮ জানুয়ারী সকাল ১০ টার দিকে বই আনতে স্কুলে যায় স্কুল ছাত্রী। সেখান থেকে বেলা সাড়ে ১১ টার দিকে ফেরার পথে বিয়ে করবে বলে ওই স্কুল ছাত্রীকে সিএনজিতে করে ভালুকা ও পরে ময়মনসিংহে নিয়ে যায় সুমন।

তিনি আরও বলেন, ময়মনসিংহে কিছুক্ষণ ঘুরাফরা করে গফরগাঁও নিয়ে আসে। সেখানে রাত হয়ে গেলে আবারও সিএনজিতে করে ভালুকার রাজৈ ইউনিয়নে নিয়ে আসে। পরে সেখানে একটি খোলা মাঠে স্কুল ছাত্রীকে জোরপূর্বক প্রেমিকসহ চার বন্ধু মিলে রাতভর ধর্ষণ করে। ভোর হয়ে গেলে ওই স্কুল ছাত্রীকে ফেলে রেখে চলে যায় সুমন ও তার বন্ধুরা।

স্কুল ছাত্রীর সাথে সুমনের মোবাইলে পরিচয় হওয়ায় সুমনের সঠিক নাম ঠিকানা বা তার বন্ধুদের চিনে না। যে কারণে অজ্ঞাতনামা আসামী করে মামলা নেয়া হয়েছে। ওই স্কুল ছাত্রীকে ফরেনসিক পরীক্ষা করানোর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ