29 C
আবহাওয়া
৯:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

সাতকানিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

সাতকানিয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

বিএনএ, সাতকানিয়া(চট্টগ্রাম) :  ‘উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’— এই প্রতিপাদ্য নিয়ে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করা হয়।

পরে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ছাড়াও ইপসা সাতকানিয়া শাখা, মুক্তি কেরানীহাট শাখাসহ কয়েকটি সংগঠনের অংশগ্রহণে ‘দুর্নীতি প্রতিরোধ ও দমন’ শীর্ষক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় সাতকানিয়া উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি, সাতকানিয়া উপজেলার উদ্যোগে দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে অন্য আয়োজনের পাশাপাশি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাতকানিয়া উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস। এতে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের উপসহকারী পরিচালক মোহাম্মদ জসিম উদ্দিন।

দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সাতকানিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক জাহেদ হোছাইন সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী, সাতকানিয়া উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন, সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ—উন নবী খোকন, সাতকানিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন এবং সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক আতাউল হক চৌধুরী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সাতকানিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও এবি ব্যাংকের সিনিয়র অফিসার ফজলে রাব্বী সিনান।

বিএনএনিউজ২৪, এসএমএনকে, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ