39 C
আবহাওয়া
৬:০৯ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকার বাড়িতে বিষপানে প্রেমিকের মৃত্যু

প্রেমিকার বাড়িতে বিষপানে প্রেমিকের মৃত্যু

প্রেমিকার বাড়িতে বিষপানে প্রেমিকের মৃত্যু

বিএনএ, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে বিষপান করেন দুলু মিয়া (২৫) নামে এক প্রেমিক। পরে সেখান থেকে হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার সিংগীমারি ইউনিয়নের উত্তর ধুবনী এলাকার হাজীর মোড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের দাবি, দুলু মিয়ার প্রেমের সম্পর্ক উভয় পরিবারের সদস্যরা মেনে না নেওয়ায় তিনি প্রেমিকার বাড়িতে গিয়ে বিষপান করেন।

নিহত দুলু উপজেলার সিংগীমারী ইউনিয়নের হাজীর মোড় এলাকার আব্দুল আজিদের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিবেশী এক মেয়ের সঙ্গে দুলু মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা বিয়ে করতে চাইলে দুই পরিবারের কেউই রাজি হয়নি। শুক্রবার রাতে বিয়ের দাবিতে প্রেমিক দুলু মিয়া প্রেমিকার বাড়িতে যান। সেখানে প্রেমিকার দেখা না পেয়ে তিনি বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় রমেকে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন বলেন, তাদের প্রেমের সম্পর্ক জানাজানি হলে উভয়ের পরিবার সেই সম্পর্ক মেনে নেয়নি। এ কারণে দুলু আত্মহত্যা করেন।

দুলু মিয়ার মামা জাকির হোসেন বলেন, এ অবস্থায় কারো সঙ্গে কথা বলার পরিস্থিতি নেই। আর কী কারণে দুলু বিষপান করেছে তা আমরা কেউ জানি না।

এ বিষয়ে ওই বাড়ির মালিক বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আমার স্ত্রী আর মেয়ে শুধু বাড়িতে ছিল। তারা দুজনে একসঙ্গে ঘুমিয়ে ছিল। দুলু মিয়া কখন বাড়িতে এসেছিল কেউ জানি না। স্ত্রী ও মেয়ে হঠাৎ মধ্যরাতে পাশের ঘর থেকে গোঁঙানির আওয়াজ পায়। পরে সেখানে গিয়ে দেখে দুলুর মুখ দিয়ে লালা বের হচ্ছে। এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, আমার মেয়ে ছোট মানুষ। তার সঙ্গে দুলুর কোনো সম্পর্ক ছিল না। থাকলে আমরা জানতাম। তাদের প্রেমের কোনো লক্ষণ চোখে পড়েনি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ হাসানুল জাহিদ বলেন, বিষপান করা ওই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, বিষপানে যুবকের আত্মহত্যার বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ