34 C
আবহাওয়া
৯:২১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

আগুন

বিএনএ ডেস্ক: মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের শিশু ও নারীসহ চারজন দগ্ধ হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকার আকবর মিয়ার পাঁচতলা আবাসিক ভবনে এই বিস্ফোরণ ঘটে।

আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠান।

আহতরা হলেন- আবাসিক ভবনটির একটি ফ্ল্যাটের ভাড়াটিয়া ও মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার রিজভী আহমেদ রাসেল (৪৫), তার মা সাহিদা বেগম (৬০), স্ত্রী রোজী আক্তার (৩০) ও আড়াই বছরের ছেলে রাইয়ান। এদের মধ্যে সাহিদা বেগমের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানায়, সকালে হঠাৎ বিস্ফোরণের বিকট শব্দ হয়। এতে আগুন ধরে যায় ফ্ল্যাটটিতে। পরে ফায়ার সার্ভিস ও আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ আনেন।

এদিকে এই বিস্ফোরণের ঘটনায় ফ্ল্যাটে কোনো গ্যাস সিলিন্ডারের বোতল পাওয়া যায়নি। রান্নাঘরও অক্ষত অবস্থায় রয়েছে। মূলত শোয়ার ঘরের খাটসহ অন্য কিছু জিনিস পুড়ে ছাই হয়ে গেছে। শুধু পাঁচতলা নয় আশেপাশের ঘরের দরজা এবং জানালা ভেঙে রাস্তায় ছড়িয়ে পড়েছে। বিস্ফোরণ কী কারণে ঘটেছে তা জানা যায়নি।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবু ইউসুফ বলেন, বিস্ফোরণে চারজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে গ্যাস লিকেজ নাকি অন্য কিছুর কারণে বিস্ফোরণ হয়েছে বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষজ্ঞ টিম।

বিএনএনিউজ২৪/ আহা/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ