চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম: সারা দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সন্ত্রাস এবং তান্ডবলীলার প্রতিবাদে চট্টগ্রামে যুবলীগের উদ্যেগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার(৯ডিসেম্বর) বিকেলে  চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুল হক সুমন এর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল নগরীর সদরঘাট থেকে শুরু হয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেট চত্বরে এসে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশে যুবনেতা মাহাবুবুল হক সুমন বলেন, সারা দেশজুড়ে বিএনপির জ্বালাপোড়া ও নির্যাতনের বিরুদ্ধে শেখ হাসিনার কর্মী হয়ে অতীতের ন্যায় রাজপথে সন্ত্রাসীদের মোকাবেলা করতে প্রস্তুত যুবলীগ। চট্টগ্রামে অরাজকতা এবং জ্বালাও পোড়াও করে মানুষের মনে ভীতি সঞ্চার করার অপচেষ্টা করলে শক্ত হাতে তার জবাব দেয়া হবে।

আরো পড়ুন
চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ সমাবেশ
চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

এছাড়া ইয়াসির আরাফাত এর নেতৃত্বে পৃথক বিক্ষোভ মিছিল এবং  নিউ মার্কেট চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। গিয়ে শেষ হয়। জালাল আহমেদ রানার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জুলফিকার আলী ভুট্টো, এহসানুল হক ডিউক, মীর ইকবাল, জালাল আহমেদ রানা, মোস্তফা পলিন, শওকত হোসেন, জোবায়ের বাশার, শুভ দাশ, সাদ্দাম হোসেন, পারভেজ হাবিব, কাইছার আহমেদ, ইরফান আলী ফাহিম, মোঃ ইমন, রকিবুল হাসান, আদিত্য দাশ, ইফতিখার শাকিল, মিরাজ উদ্দিন, উত্তম লাল, ইমদাদুর রহমান রিয়াদ, আতিকুর রহমান তুষার, শাহরিয়ার আহমদ শুভ, শাহাদাত হোসেন, মীর মোহাম্মদ ইরফান ইমাদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন- সামনের দিনগুলিতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপির যেকোনো ধরনের নাশকতা মূলক কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে।

বিএনএনিউজ,২৪