ঢাকা মহানগর যুবলীগ নেতা বাপ্পি যে কারণে বহিষ্কার

বিএনএ, ঢাকা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এইচএসসি পরীক্ষার্থী এক তরুণীকে জনসম্মুখে পিটিয়ে রক্তাক্ত করাসহ চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পিকে বহিষ্কার করা হয়েছে।

আরো পড়ুন

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তাকে বহিষ্কার করে।

তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি ডিএনসিসির ৬নং ওয়ার্ড কাউন্সিলর। তার বিরুদ্ধে সংগঠনের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড, বাড়িঘর দখলসহ নানা অভিযোগ সংগঠনের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে জমা পড়ে।

জানা যায়, গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে রূপনগর ২৩ নম্বর রোডের মাথায় জুলিয়া আক্তার নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে তুচ্ছ ঘটনায় বেদম প্রহার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী রুপনগর থানায় একটি লিখিত অভিযোগ (ডিজি) দায়ের করেন। এ জিডি তুলে নিতে কয়েক দফা হুমকি দেন বাপ্পি। পরে তুলে নিয়ে গিয়ে আপোস নামায় স্বাক্ষর নেন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হলে বাপ্পিকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

বিএনএ/এমএফ