35 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুহাম্মদ জাহাঙ্গীর আলম (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৮ নভেম্বর) রাত ১১টায় উপজেলার দক্ষিণ পানত্রিশা এলাকার একটি ধানক্ষেত থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার ( ৯ নভেম্বর) সকালে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে গ্রেপ্তার জাহাঙ্গীর আলমকে। বিষয়টি জানিয়েছেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ।

এরআগে গতকাল সোমবার (৮ নভেম্বর) থানায় মামলা দায়ের করেন ভিকটিমের মা। মুহাম্মদ জাহাঙ্গীর আলম উপজেলার চুনতি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভ্রম্মণ পাড়ার মৃত শফিকুর রহমানের পুত্র।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, গত ৮ নভেম্বর রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভিকটিমের মা। অভিযোগের পর রাত পৌনে ১১ টায় পুলিশের একটি টিম চুনতির দক্ষিণ পানত্রিশা এলাকার বাড়ির পার্শ্বের ধানক্ষেত থেকে ওই যুবককে আটক করে। এ ঘটনায় লোহাগাড়া থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ধর্ষক ভিকটিমের দূর সম্পর্কের চাচা। তাকে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম আধুনগরে তার আত্নীয়ের বাড়িতে থেকে ৪র্থ শ্রেণিতে পড়াশোনা করতো। সম্প্রতি কয়েকদিনের জন্য তার বাড়িতে বেড়াতে গিয়েছিল। গত বুধবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বাড়ির সামনে ভিকটিম তার বোনকে নিয়ে খেলা করছিল। চকলেটের প্রলোভন দেখিয়ে তার বাড়ির পাশে দূর সম্পর্কের চাচা তাকে ডেকে নিয়ে যায়। পরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে জাহাঙ্গীর আলম। ধর্ষকের ভয়ে ভিকটিম তার মাকে ঘটনাটি জানায়নি। ঘটনার দুইদিন পর ৫ নভেম্বর ভিকটিম অসুস্থ হয়ে পড়লে সে তার মাকে ঘটনাটি সম্পর্কে জানায়। গত ৮ নভেম্বর সকালে ভিকটিমের মা ভিকটিমকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে চমেকে ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে প্রেরণ করেন। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ