26 C
আবহাওয়া
৯:২০ অপরাহ্ণ - অক্টোবর ৯, ২০২৪
Bnanews24.com
Home » মাকে তালাক দেওয়ায় ছেলেদের হাতে বাবা খুন

মাকে তালাক দেওয়ায় ছেলেদের হাতে বাবা খুন

মাকে তালাক দেওয়ায় ছেলেদের হাতে বাবা খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া মাকে তালাক দেয়ায় ছেলেদের হাতে আসাদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনার পর তিন ছেলে, মা নাজমা ও দুই সমন্ধী পলাতক রয়েছেন। সোমবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের মিলের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল ওই এলাকার আব্দুর রহমানের ছেলে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ছোট ভাই সাইফুল ইসলাম বলেন, গত তিন মাস আগে পারিবারিক বিরোধের কারণে আসাদুল স্ত্রী নাজমাকে মৌখিক তালাক দেয়। বিষয়টি তার ছেলে ও স্ত্রী নাজমা খাতুন মেনে নিতে পারেনি। এরপর থেকে তাদের মাঝে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাত ৯ টার দিকে আসাদুল বাড়িতে ফিরছিলেন। পথিমধ্য আসাদুলের তিন ছেলে, নাজমা ও তার দুই সম্বন্ধী রাস্তা আটকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা টের পেয়ে আসাদুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসাদুলকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে আসাদুল মারা যায়।

ওসি মো. রুকনুজ্জামান বলেন, দুপুরে আসাদুলের মরদেহ ময়নাতদন্ত করে বাড়িতে নিয়ে গেছে। দাফনের পর নিহতের স্বজনরা মামলা করবেন বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ