30 C
আবহাওয়া
১১:৫০ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

চট্টগ্রামে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

চট্টগ্রামে অপহৃত ছাত্রী উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম চট্টগ্রামের পাথরঘাটা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়া থানার পোমরা গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায়  তিনজনকে গ্রেফতার করেছে

গ্রেফতারকৃতরা হলেন- রাঙ্গুনিয়া থানার উত্তর পোমরা গ্রামের আনোয়ার মিয়া তালুকদারের ছেলে এরফান হোসেন তালুকদার (২১), একই এলাকার মৃত বদরুস মেহের তালুকদারের ছেলে মো. ওসমান গণি( ৪০) এবং চকবাজার থানাধীন পশ্চিম বাকলিয়া এলাকার আবু আহম্মেদের ছেলে তারেক সুলতান (৫৩)।

রোববার (৯ অক্টোবর) দুপুরে র‌্যাব-৭ এক সংবাদ বিজ্ঞপ্তিতে  জানায়,  গত ২৫ আগস্ট নবম শ্রেণির ওই ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে নগরীর পাথরঘাটা এলাকা থেকে অপহৃত হয়। এ ঘটনায় ভিকটিমের মা কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে অপহরণকারীদের বিষয়ে নিশ্চিত হয়ে গত ১০ সেপ্টেম্বর এরফান হোসেন তালুকদারকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

র‌্যাব -৭ আরও জানায়, পাথরঘাটা হতে স্কুলছাত্রী অপহরণের বিষয়টি অবগত হয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরপর শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে রাঙ্গুনিয়ার পোমরা এলাকা হতে অপহরণের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত হতে ভিকটিমকে উদ্ধার করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ