শুটিংয়ে যাচ্ছে জলরঙ

বিএনএ, ঢাকা : ২০২১সালের সরকারি অনুদানের ছবি, দেলোয়ার হোসেন দিলুর প্রযোজনায় নির্মাণ হতে যাচ্ছে ‘জলরঙ’ নামের একটি চলচ্চিত্র। শনিবার থেকে গাজীপুরের হোতাপাড়ায় এটির শুটিং কাজ শুরু করার লক্ষ্যে শুক্রবার অক্টোবর ছবিটির শুটিং ইউনিট গাজীপুরের হোতাপাড়ায় যাত্রা করছে।

আরো পড়ুন

ছবিটি পরিচালনা করছেন নির্মাতা অপূর্ব – রানা, ‍ছবিতে চিত্রায়ন করবেন আসাদুজ্জামান মজনু, জানা গেছে, ইতিমধ্যে শুটিংয়ের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বিগ বাজেটের ছবি ‘জলরঙ’ ছবিটি বাংলাদেশ ড্রাগন ফিল্মসের ব্যানারে নির্মাণ হচ্ছে। এই প্রযোজনা সংস্থার কর্ণধার দেলোয়ার হোসেন দিলু।

দেশীয় চলচ্চিত্রের মারপিট দৃশ্যের পরিচালক হিসেবে প্রতিষ্ঠিত দেলোয়ার হোসেন দিলু জানিয়েছেন, ছবির গল্পের ক্যানভাস বড়, তাই যে টাকা অনুদান পেয়েছি তাতে ছবির অর্ধেক কাজ করা যাবে। এতে কিন্তু আমি হতাশ নই, বরং গল্পে পরিপূর্ণতা আনতে যা যা করণীয় নির্মাতার সঙ্গে আলাপ করে সবকিছু আয়োজনের চেষ্টা চলছে। কোথাও ছাড় দিচ্ছি না। ছবিটি নিয়ে আমার অনেক বড় স্বপ্ন। বুঝিয়ে দিতে চাই অনুদানের ছবি মানেই স্বল্প আয়োজনে দু’চারজন চরিত্রেই সীমাবদ্ধ নয়, ক্যানভাসটা বড়ও হতে পারে।

এদিকে এই ছবিটিতে জেলে চরিত্রে অভিনয় করবেন সাইমন। এরই মধ্যে ছবিটিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে আরও অভিনয় করার কথা রয়েছে শহীদুজ্জামান সেলিম, খালেদা আক্তার কল্পনা, রাশেদা, মাসুম আজিজ, শতাব্দী ওয়াদুদ,রিপন রহমান, জয়রাজ, আশীষ খন্দকার, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, পারভেজ সুমন, জ্যোতিকা জ্যোতি, মানসি প্রকৃতি, শরীফ চৌধুরী, কমল পাটেকরসহ ৪৮ জন অভিনয় শিল্পী।

বিএনএনিউজ/রিপন/এইচ.এম