30 C
আবহাওয়া
১২:৫২ পূর্বাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ডেমরায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা : আটক ৩

ডেমরায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা : আটক ৩

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫২

বিএনএ, ঢাকা : রাজধানীর ডেমরায় পূর্ব শত্রুতার জেরে মো. রাকিব (২৫) নামে এক শ্রমিককে ১০০ পিস ইয়াবা পকেটে দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো ফেঁসে গেলো চিহ্নিত ৩ মাদক চোরাকারবারি।

শুক্রবার (৮ সেপ্টম্বর)  রাতে পশ্চিম টেংরা রঙমালা কলেজ সংলগ্ন থেকে পুলিশ তাদেরকে আটক করে। আটককৃতরা হলো, মো. সোহেল ওরফে পেটু সোহেল (২২),  রোমান হাসান (২০) ও মো. তাহিন আহম্মেদ (২০)।  রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডেমরা থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক ( এসআই) বিলাল আল আজাদ। তিনি বলেন, ইতোপূর্বে গ্রেফতারকৃতদের সহযোগী এক মাদক চোরাকারবারিকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছে বলে তারা রাকিবকে সন্দেহ করে। আর এ শত্রুতার জেরে ওই ৩ জন শুক্রবার রাতে রাকিবের পকেটে ইয়াবা রেখে পুলিশকে সংবাদ দিয়েছিলো। এদিকে খবর পেয়ে পুলিশ প্রথমে রাকিবকে গ্রেফতার করলেও আসল ঘটনা জানার পর ওই ৩ জনকে আটক করা হয়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, রাকিবকে গ্রেফতাররা বাসা থেকে ডেকে নিয়ে প্রথমে টাকা দাবি করে। আর দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় তারা রাকিবকে ইয়াবা দিয়ে ফাঁসানোর নাটক সাজায়। গ্রেফতাররা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের নামে ডেমরা থানায় মাদক সংক্রান্ত একাধিক মামলাও রয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ