27 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভক্তের পায়ে ট্যাটু, ক্ষেপেছেন মিয়া খলিফা

ভক্তের পায়ে ট্যাটু, ক্ষেপেছেন মিয়া খলিফা


বিএনএ বিনোদন ডেস্ক:একজন ভক্ত  পায়ে তার ট্যাটু করায় বেজায় ক্ষেপেছেন মিয়া খলিফা । এটিকে ‘ভয়ঙ্কর’ বলেছেন তিনি। লেবাননের বংশোদ্ভূত প্রাক্তন তারকা মিয়া খলিফা এখন সোশ্যাল মিডিযা নিয়ে আছেন। তার ব্যক্তিগত এবং পেশাগত জীবন থেকে ছবি এবং ভিডিও দিয়ে তার লক্ষ লক্ষ ভক্তদের মাতিয়ে রাখেন। ।

দিল্লির এক ট্যাটু শিল্পী সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যায় মিয়ার মুখ তার পায়ে কালি মেখে। ট্যাটুতে একজন হাস্যোজ্জ্বল খলিফাকে তার স্বাক্ষরের চশমা পরতে দেখা যায়। যদিও ভিডিওটি কয়েক সপ্তাহ আগে পোস্ট করা হয়েছিল,। যিনি ভক্তের এই অঙ্গভঙ্গিতে খুব খুশি বলে মনে হয়নি। তার অসন্তোষ প্রকাশ করে, মিয়া তার ইনস্টাগ্রামের ক্লিপটি পুনরায় শেয়ার করে লিখেছেন, ‘”দয়া করে বলুন সাইক … এটি … ভয়ঙ্কর”

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও মিয়ার ছবি শরীরে ট্যাটু বানিয়েছেন তাঁর ফ্যান। ২০১৮ সালে সেই ফ্যানকে মিয়া লিখেছিলেন, ”আমার ছবি ট্যাটু করাবেন না।” অর্থাৎ বোঝাই যাচ্ছে তাঁর ছবি কেউ কষ্ট করে ট্যাটু করুক তা পছন্দ করেন না এই স্টার।

যাইহোক, মিয়ার প্রতিক্রিয়া ভক্তকে বিরক্ত করবে বলে মনে হয়নি কারণ তিনি অন্য একটি পোস্টে অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এবং লিখেছেন, ‘@মিয়াখালিফা এবং ইনস্টা বন্ধুদের (৪ মিলিয়ন) ভিউয়ের জন্য আপনাকে অনেক ধন্যবাদ’। এখন তার স্বাক্ষরযুক্ত চশমা সম্পর্কে বলা যায়, গত বছর বৈরুত বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল সংগ্রহের জন্য এটি নিলাম হয়েছিল। চশমা ১ লক্ষ ডলার দর পেয়েছে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৭৩ লক্ষ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ