28.2 C
আবহাওয়া
১০:২৯ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া প্রেসক্লাব সভাপতির বাড়িতে দুর্বৃত্তের হামলা

সাতকানিয়া প্রেসক্লাব সভাপতির বাড়িতে দুর্বৃত্তের হামলা


সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন-নবী খোকনের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভোয়ালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা বাড়ির সিসিটিভি ক্যামেরা, জানালা, দরজা ভাঙচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি করেছে। হামলার সময় প্রেসক্লাব সভাপতি মাহফুজ-উন নবী খোকন বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের প্রাণে মারার হুমকি দিয়ে চলে যায়।

সৈয়দ মাহফুজ-উন নবী খোকন বাংলা‌দেশ নিউজ এ‌জে‌ন্সি(বিএনএ) ও বিএনএ‌নিউজ২৪ ডটকম এর সাতকানিয়া প্রতিনিধি।

সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি  প্রবীণ সাংবা‌দিক সৈয়দ মাহফুজ-উন-নবী খোকন বলেন, দীর্ঘদিন ধরে সরকারি খাল-বিল-পুকুর ভরাট, দখলসহ নানা অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশসহ আইনশৃঙ্খলা কমিটিতে তুলে ধরে প্রতিবাদ করে আসছি। রাজনৈতিক অস্থিরতার এ সুযোগে জবরদখলকারীরা এ ঘটনা ঘটিয়েছে।

হামলাকারীরা বৃহস্প‌তিবার বাড়ি রেক করে গেছে, যা আমি সেনাবাহিনীসহ উপজেলা প্রশাসনকে জানিয়েছি। কোন রাজনৈতিক দল দলীয়ভাবে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। রাজনৈতিক ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে।

সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ক্যাপ্টেন পারভেজ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কাল থেকে থানার কার্যক্রম শুরু হবে। আমরা হামলাকারীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।
এস‌জিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ