27 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় বন্যার পানির স্রোতে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় বন্যার পানির স্রোতে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় বন্যার পানির স্রোতে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় বন্যার পানির স্রোতে ভেসে যাওয়া বৃদ্ধ আসহাব মিয়ার (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) সকাল ১০টায় উপজেলার পদুয়া ইউনিয়নের চুনতিপাড়া খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আসহাব মিয়া আমিরাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চট্টলাপাড়ার কালু মিয়ার ছেলে।

জানা যায়, গত ৭ আগস্ট (সোমবার) বিকেল সাড়ে ৫টার দিকে তারা পিতা-পুত্র পদুয়া তেওয়ারিহাট বাজার থেকে চট্টলাপাড়া বাড়িতে যাচ্ছিলেন। এ সময় ঘটনাস্থলে পানির স্রোতে তারা তলিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পর ঘটনাস্থলের অদূরে বৃদ্ধের ছেলেকে পাওয়া যায়। কিন্তু নিখোঁজ ছিলেন পিতা আসহাব মিয়া।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বাবুল জানান, সকালে পদুয়া ইউনিয়নের চুনতিপাড়া খালে নিখোঁজ আসহাব মিয়ার মরদেহ দেখে স্থানীয়রা। তারা আমাকে জানালে আমি ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজন ও পুলিশকে খবর দিই। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম ইউনুচ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বানের পানির স্রোতে নিখোঁজ আসহাব মিয়ার মরদেহ পাওয়া গেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ