31 C
আবহাওয়া
১২:৩২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ৩৪৯ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

৩৪৯ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

৩৪৯ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

বিএনএ.চট্টগ্রাম : চট্টগ্রামে একটি মাইক্রোবাস থেকে ৩৪৯ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  সোমবার ( ৮ আগস্ট ) পটিয়া থানাধীন কালুরঘাট টু পটিয়া বাইপাস রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।

তারা হলেন-চাঁদপুরের কচুয়া থানার দূর্গাপুর এলাকার  আব্দুর রহিমের ছেলে মো. সোহেল (২৭), চট্টগ্রামের হাটহাজারী থানার মির্জাপুর মির্জা কামাল সওদাগর বাড়ির মো. জয়নাল আবেদীন রাশেদ ও জোরারগঞ্জ থানার পশ্চিম ওলি নগর এলাকার সালেহ আহম্মেদের ছেলে শাফায়েত হোসেন (২২)।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া ) মো. নুরুল আবছার বলেন, মাইক্রোবাস যোগে মাদকদ্রব্য নিয়ে কালুরঘাট থেকে পটিয়ার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৪৯ বোতল ফেনসিডিল ও ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

‘তারা দীর্ঘদিন ধরে ফেনী জেলার সীমান্ত এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি মূল্যে বিক্রি করে আসছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’- বলেন তিনি।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ