29 C
আবহাওয়া
৬:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপির দুই থানার ওসিকে বদলি

সিএমপির দুই থানার ওসিকে বদলি

সিএমপির দুই থানার ওসিকে বদলি

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে চকবাজার ও বাকলিয়া থানার ওসির পর এবার বদলি হলেন পতেঙ্গা ও হালিশহর থানার ওসি। রোববার (৮ আগস্ট) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে তাদের বদলি করা হয়।

আদেশে হালিশহর থানার ওসি রফিকুল ইসলাম ও পতেঙ্গা থানার ওসি জোবায়ের সৈয়দকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। আগামি ১৭ আগস্টের মধ্যে তারা সিএমপি না ছাড়লে ১৮ আগস্ট থেকে তাদের স্ট্যান্ড রিলিজ করা হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়। তাদের মধ্যে রফিকের বাড়ি রাউজান ও জোবাইয়েরর বাড়ি চন্দনাইশে।

ওসি মো. রফিকুল ইসলাম গত ৩১ জানুয়ারি হালিশহর থানার ওসির দায়িত্ব নেওয়ার আগে নগর পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন। ওসি জোবায়ের সৈয়দ পতেঙ্গা থানার আগে কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এর আগে গত ২ আগস্ট চকবাজার থানার ওসি মোহাম্মদ আলমগীরকে ঢাকা রেঞ্জ ও বাকলিয়া থানার ওসি রুহুল আমিনকে রংপুর রেঞ্জে বদলি করা হয়। তারা দুজনই চট্টগ্রাম ও রাঙ্গামাটির বাসিন্দা। এর দুই দিন আগে সিএমপির বিভিন্ন বিভাগে কর্মরত পরিদর্শক পদমর্যাদার ১০ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়। এছাড়া মে মাসের শেষ দিকে অতিরিক্ত উপ-কমিশনার ও সহকারী কমিশনার পদমর্যাদার ১১ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছিল।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ