Bnanews24.com
Home » বাসায় টিকা গ্রহণের ছবি, আটক গ্রহীতা
চট্টগ্রাম সব খবর

বাসায় টিকা গ্রহণের ছবি, আটক গ্রহীতা

বাসায় টিকা গ্রহণের ছবিআটক গ্রহীতা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে বাসায় বসে টিকাগ্রহণ এবং সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যক্তিগত আইডি থেকে শেয়ার করায় মো. হাসান (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (৮ আগস্ট) দিবাগত মধ্যরাতে জাকির হোসেন রোডের বাই লেইনের একটি বাসা থেকে তাকে আটক করা হয় এবং সোমবার টিকা  প্রদানে সহায়তাকারিকেও গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, খুলশীর জাকির হোসেন রোডের বাইলেনে পিএডিএল গার্ডেনিয়া ভবনের বাসিন্দা মো. হাসান শনিবার নিজ বাসায় টিকা গ্রহণ করছেন এমন ছবি ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে হাসান লিখেছেন ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অশেষ ধন্যবাদ প্রিয় বন্ধু মো. মোবারক আলীকে কোভিড ভ্যাকসিন প্রদানে সহায়তা করার জন্য। আলহামদুল্লিাহ মর্ডানার ১ম ডোজ সম্পন্ন।’ যদিও বিষয়টি নিয়ে আলোচনা শুরু পর রোববার ছবিসহ পোস্টটি মুছে ফেলেন তিনি। তবে ঘটনার বিষয়ে স্বাস্থ্যবিভাগসহ প্রশাসনের মধ্যে আলোচনা শুরু হলে রাতেই হাসানকে তার নিজ বাসা থেকে আটক করে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান  বলেন, বিষয়টি নজরে আসলে টিকা গ্রহীতা মো. হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। সে জানিয়েছে তার ব্যাংকার বন্ধুর মাধ্যমে এ টিকা সংগ্রহ করেছেন।  হাসানের সাথে সাজ্জাদ নামে তার এক বন্ধুও বাসায় বসে ভ্যাকসিন নিয়েছেন। মোবারক নামে এক ব্যক্তি তাদের সহায়তা করেছেন বলে হাসান নিজেই ফেইসবুক পোস্টে উল্লেখ করেছেন। এ ঘটনায় সোমবার মোবারককে আটক করা হয়েছে এবং সাজ্জাদকে আটকের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/মনির