30 C
আবহাওয়া
৭:৪৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গায়ক নোবেলের বিরুদ্ধে প্রতিবেদন ২৮ আগস্ট

গায়ক নোবেলের বিরুদ্ধে প্রতিবেদন ২৮ আগস্ট

নোবেল

বিএনএ, ঢাকা( আদালত প্রতিবেদক) : অগ্রিম টাকা নিয়ে কনসার্ট না করায় প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

রোববার (৯ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক হুমায়ুন কবির প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত আগামী ২৮ আগস্ট প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

উল্লেখ্য, অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে মামলা করেন শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনী আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকার চুক্তি করা হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি।

বিএনএ নিউজ/ এসবি,ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ