26 C
আবহাওয়া
১:১২ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » কর্মস্থলে ফিরেছেন টিটিই শফিকুল ইসলাম

কর্মস্থলে ফিরেছেন টিটিই শফিকুল ইসলাম

কর্মস্থলে ফিরেছেন টিটিই শফিকুল ইসলাম

বিএনএ ডেস্ক : পুনর্বহালের অফিস আদেশের খবর পেয়ে সোমবার (৯ মে)কর্মস্থলে উপস্থিত হয়েছেন পাকশী রেল বিভাগের টিটিই শফিকুল ইসলাম। সকাল থেকে অফিসে অবস্থান করছেন তিনি।

শফিকুল ইসলাম জানান, ঊর্ধ্বতন এসআরআইটি (সিনিয়র ইন্সপেক্টর অব ট্রেইন) বরকতুল্লাহ আলামিনের কাছ থেকে ডিআরএম অফিস থেকে দেওয়া কন্ট্রোল অর্ডারের (নং ২৮৬, তাং ৮ মে-২০২২) কথা জানি। এরপর সকালে অফিসে উপস্থিত হই। পত্রটি অফিসে পৌঁছানোর পর অনানুষ্ঠানকিভাবে ডিউটি শুরু করবো।

তিনি জানান, ডিআরএম শহীদুল ইসলাম রোববার দুপুর ১২টায় গণমাধ্যমের কাছে আমাকে পুনর্বহালের ঘোষণা দেন। এছাড়া কাজে যোগ দেওয়ার কন্ট্রোল অর্ডার নম্বরটিও ঊর্ধ্বতন কর্মকর্তা মৌখিকভাবে জানিয়েছেন। তাই কর্মস্থলে উপস্থিত হয়েছি।

উল্লেখ্য,পাবনার ঈশ্বরদী রেল জংশন থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে (৫ মে) টিকেট ছাড়া ট্রেনে ওঠেন ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী তিন যাত্রী। টিকেট না কাটলেও তারা রেলের এসি কেবিনের সিট দখল করেন। এতে রেলের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) তাদের জরিমানা করেন। পরে ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ওই তিন যাত্রী তাদের সঙ্গে অসদাচরণ করা হয় বলে রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষর কাছে অভিযোগ করেন। এতে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ