36 C
আবহাওয়া
১২:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এস এম মহসীনের শারীরিক অবস্থার অবনতি, জরুরি প্লাজমা প্রয়োজন

এস এম মহসীনের শারীরিক অবস্থার অবনতি, জরুরি প্লাজমা প্রয়োজন


বিএনএ,বিনোদন ডেস্ক:করোনাভাইরাসে আক্রান্ত বরেণ‌্য অভিনেতা এস এম মহসীনের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

বর্তমানে নগরীর বারডেম জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। চিকিৎসক জানিয়েছেন, এ পজিটিভ প্লাজমা প্রয়োজন। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিরেক্টরস গিল্ডের সাবেক সাধারণ সম্পাদক এস এ হক অলিক।

‘হৃদয়ের কথা’ খ‌্যাত চলচ্চিত্র পরিচালক এস এ হক অলিক বলেন, ‘আজ (৯ এপ্রিল) এস এম মহসীন স্যারের শারীরিক অবস্থার খানিকটা অবনতি হয়েছে। কিছুক্ষণ আগে স‌্যারের ছেলে ফোন করে বিষয়টি জানিয়েছে। এখন জরুরি ভিত্তিতে এ পজিটিভ প্লাজমা প্রয়োজন। স্টোর করা প্লাজমায় কাজ হচ্ছে না। যারা সবেমাত্র কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন, যাদের ব্লাড গ্রুপ এ পজিটিভ তারা দ্রুত যোগাযোগ করুন। প্লিজ।’

জানা যায়, ৭৩ বছর বয়সী এই অভিনয়শিল্পীর ফুসফুসের ৭০ শতাংশ সংক্রমিত।।

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা মহসীনকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৫ এপ্রিল ইম্পালস হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখান থেকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে।

এস এম মহসীন মঞ্চ ও টেলিভিশন অভিনেতা। প্রায় চার দশকের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন তিনি। অভিনয়ের গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ২০২০ সালে রাষ্ট্রীয় দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক লাভ করেন এস এম মহসীন।

শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন—বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত। তাকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ৬ এপ্রিল বাসায় ফিরেছেন তিনি। প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার করোনা পজিটিভ। এছাড়াও কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, গাজী রাকায়েত, চিত্রনায়ক রিয়াজ, শামীমা তুষ্টি, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

Loading


শিরোনাম বিএনএ