34 C
আবহাওয়া
১:৩১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১

বিএনএ চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় একটি ড্রেন নিয়ে কথা কাটাকাটির জেরে আবদুর রহমান (৫০)নামে এক ব্যক্তিকে হত্যা করেছে প্রতিপক্ষরা।শুক্রবার(৯ এপ্রিল) সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান ওই এলাকার আলতাফ হোসেনের ছেলে।

ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রেজওয়ানুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে শুক্রবার সকাল সাড়ে ৯টায় আব্দুর রহমান ও আমিরুলের সঙ্গে প্রতিবেশী জালাল মেম্বারের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষই ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। সে সময় আব্দুর রহমানকে লাঠি দিয়ে বেদম প্রহার ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহত আব্দুর রহমানকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাফ্ফর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ৬জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/ রঞ্জু,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ