25 C
আবহাওয়া
১১:১৫ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ত্রিশাল পৌরসভার উপ-নির্বাচনে মেয়র হলেন আমিন সরকার

ত্রিশাল পৌরসভার উপ-নির্বাচনে মেয়র হলেন আমিন সরকার


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থী আমিন সরকার বেসরকারিভাবে পৌর মেয়র নির্বাচিত হয়েছে। ওই পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে আমিন সরকার পেয়েছেন ১০ হাজার ২৮৩ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীমা আক্তার জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৪৫ ভোট।

শনিবার (৯ মার্চ) সকাল ৮ থেকে বিকেল চার পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জুয়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দিনভর শান্তিপুর্ণ পরিবেশে ভোট সম্পর্ন্য হয়েছে। কোথাও কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। ভোটগ্রহণ শেষে সকল ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার থেকে প্রাপ্ত ১৪ ভোট কেন্দ্রের কাস্টিং ভোটের সংখ্যা ১৩ হাজার ০৬৪ ভোট। শতকরা ভোটের হার ৪৪:৭৭ শতাংশ। ভোট কেন্দ্রের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান পৌর মেয়রের পদ থেকে অব্যাহতি নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়। পরে তিনি গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে ময়মনসিংহ ৭ (ত্রিশাল) আসন থেকে নির্বাচিত হয়। যে কারণে ওই পৌর সভার মেয়র শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ