34 C
আবহাওয়া
৮:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » হাসপাতালে চিকিৎসকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

হাসপাতালে চিকিৎসকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

হাসপাতালে চিকিৎসকের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

বিএনএ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত এক চিকিৎসকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার দুপুরে দুই তরুণকে আটক করেছে পুলিশ।

দুর্বৃত্তরা হাসপাতালটির উপসহকারী চিকিৎসা কর্মকর্তা আবুল কালাম আজাদের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়েছিল। দুপুরে আবুল কালাম আজাদ জানান, রোববার রাত ১১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের পাশের কক্ষে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। এ সময় দুই তরুণ তাঁর কক্ষে প্রবেশ করেন। কারণ জানতে চাইলে তাঁকে চুপচাপ দাঁড়িয়ে থাকার কথা বলেই মাথায় পিস্তল ঠেকায় ওই দুর্বৃত্তরা। তিনি ধাক্কা দিলে পিস্তল দিয়ে একজন তাঁর মাথায় আঘাত করেন। এ সময় তিনি কক্ষ থেকে বের হওয়ার চেষ্টা করলে আরেক তরুণ ধারালো চাকু বের করে তাঁর মুঠোফোন ও ছয় হাজার টাকা ছিনিয়ে নেন।

আবুল কালাম আজাদ জানান, ছিনতাই শেষে তাঁরা হাসপাতাল ত্যাগ করে সীমানা প্রাচীরের দক্ষিণ পাশের পকেট গেট দিয়ে পালিয়ে যান। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আজ দুই তরুণকে আটক করেছে পুলিশ। তাঁরা হলেন গোয়ালন্দ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড হাউলিকেউটিল গ্রামের মো. রনি (২৭) ও পৌরসভার ৪ নং ওয়ার্ডের কুমড়াকান্দি গ্রামের ইমরান হোসেন (২৮)। এর মধ্যে রনির কাছ থেকে চিকিৎসকের মুঠোফোনটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, দুজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত আরেকজনকে আটকের চেষ্টা চলছে।

এই ঘটনার পর সোমবার সকাল ৯টার পর থেকে বেলা ১১টা পর্যন্ত হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা কার্যক্রম প্রায় বন্ধ ছিল। এর আগেও হাসপাতালটিতে একাধিকবার চুরি ও চিকিৎসকদের কক্ষের তালা ভাঙার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ