28 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে দেশ: মির্জা ফখরুল

সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে দেশ: মির্জা ফখরুল

মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: বিরোধীদলকে ধ্বংস করার জন্য রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাংলাদেশ এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (৯ জানুয়ারি) সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে মির্জা ফখরুল আরও বলেন, রাষ্ট্রকে অত্যাচারের যন্ত্র হিসেবে বানানো হয়েছে। বিরোধী দল ও মতের মানুষরা বন্দিশিবিরে বসবাস করছে। নির্বাচন, ভোটাধিকার, মতপ্রকাশের স্বাধীনতাসহ সব অধিকারকে সমাধিস্থ করেছে শাসকগোষ্ঠী। মিথ্যা মামলা, গ্রেফতার, জুলুম-নির্যাতনের এক বিপজ্জনক পরিবেশে বিএনপিসহ বিরোধী দলের মানুষকে জীবনযাপন করতে হচ্ছে। নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট ও সাজানো মামলা করা হচ্ছে বলে দাবি করেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, শাসকগোষ্ঠীর হিংস্র দানবরা রক্তের নেশায় সারা দেশ দাপিয়ে বেড়াচ্ছে। বিরোধী নেতাকর্মীদের হত্যা কিংবা গুরুতর জখম করা হচ্ছে। আওয়ামী লীগ সহিংস সন্ত্রাসে উৎসাহী একটি দল। ক্ষমতা টলোমলো বলেই নিপীড়নের মাত্রা বাড়িয়ে দিয়েছে সরকার। তবে তাতে কোনো কাজ হবে না। তাদের ক্ষমতা থেকে সরে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেন তিনি।

নরসিংদী জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহীসহ ২৫ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেন মির্জা ফখরুল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ