30 C
আবহাওয়া
৩:১৬ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ ভারত টিম

তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ ভারত টিম

তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ ভারত টিম

বিএনএ, চট্টগ্রাম : বাংলাদেশ-ভারতের মধ্যকার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে চট্টগ্রামে। এ জন্য বন্দরনগরীতে এসেছে বাংলাদেশ ও ভারত ক্রিকেট দল। আগামী ১০ ডিসেম্বর সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের শেষ ম্যাচটি।

বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে বাংলাদেশ ও ভারতীয় ক্রিকেট দলকে বহনকারী বিমান। পরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয় হোটেলে। দুই ম্যাচের ধকল আর ভ্রমণ ক্লান্তির কারণে এ দিন অনুশীলন করেনি দুদল।
তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ ভারত টিম

আগামীকাল শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দল। আগামী ১০ ডিসেম্বর একই মাঠে ভারতের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগাররা । এরই মধ্যে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে টিম বাংলাদেশ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা। এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের (পূর্বদিকের গ্যালারি) টিকেট মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা করে। এছাড়া ওয়েস্টার্ন স্ট্যান্ডের (পশ্চিমদিকের গ্যালারি) জন্য ২০০ টাকা, ক্লাব হাউজে ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য এক হাজার টাকা এবং রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১ হাজার ৫০০ টাকা।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ