28 C
আবহাওয়া
৯:৪৭ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের

লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশে আগুন সন্ত্রাস বিএনপি শুরু করে দিয়েছে। দেশের মানুষ আতঙ্কে আছে। মহাসমাবেশকে কেন্দ্র করে তারা জঙ্গিদের মাঠে নামিয়েছে। লাশ ফেলার দুরভিসন্ধি তারা গতকাল কার্যকর করেছে।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির এক যৌথসভায় তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তারা পুলিশের উপর হামলা করেছে। পুলিশ রাস্তায় পড়ে ছিলো সেই ছবি মিডিয়া দেখায়নি। তারা বিআরটিসি বাস পুড়িয়েছে। সরকারি গাড়ি পুড়িয়ে ফেলবে সেই ছবি মিডিয়া দেখাবেনা এই দুর্বব্যহার কেনো করা হচ্ছে।

তিনি বলেন, মিডিয়ার একটি অংশ কেনো একটি পক্ষ নিচ্ছে? এটা আমার অভিযোগ। কক্সবাজারে এত বড় সমাবেশ, মিডিয়া ঠিকভাবে দেখায়নি। মিডিয়ার কাছে আমরা প্রত্যাশা করি তারা যা দেখবে তাই দেখাবে। আমরা সত্যকে তুলে ধরার আহ্বান জানাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাস্তা বন্ধ করে সমাবেশ আমরা করতে দেবো না। আগামীকাল ঢাকা মহানগর দক্ষিণের সমাবেশ মহানগর নাট্যমঞ্চে হবে। জনগণের ভোগান্তি দেয়া যাবে না।

তিনি বলেন, লন্ডন থেকে ফরমায়েশ আসে। মির্জা ফখরুল চাকরি রক্ষার জন্য তা করে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সকল বিভাগ, জেলা, উপজেলা, থানা, ওয়ার্ডে সতর্ক অবস্থায় থাকবে। আক্রমণ আমরা করবোনা, তবে আক্রান্ত হলে সমুচিত জবাব দেয়া হবে।

কাদের বলেন, আমাদের বিদেশি বন্ধুরা একতরফা কথা বলবে, এটা কুটনৈতিক শিষ্টাচার নয়। খেলা দেখতে কারেন্ট সমস্যা এমন কোন অভিযোগ নেই। বিশ্ব সংকটময় পরিস্থিতিতে শেখ হাসিনা। ষড়যন্ত্রের চোরাগলি দিয়ে বিএনপি সরকার হটানোর চেষ্টা করছে। সাম্প্রদায়িক শক্তির হাতে আমরা দেশকে তুলে দিতে পারিনা এটা আমাদের শপথ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ