30 C
আবহাওয়া
৭:৫৩ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৪০

শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৪০

শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৪০

বিএনএ শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।  বুধবার (৮ ডিসেম্বর) সকালে উপজেলার চিতলিয়া এলাকায় এই সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুস সালাম হাওলাদার এবং চিতলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপির চেয়ারম্যান প্রার্থী মাস্টার হারুন-অর-রশীদ হাওলাদারের  সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটে। প্রায় এক ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে। খবর পেয়ে পালং মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।

সদর পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, চিতলিয়া এলাকায় সংঘর্ষ হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে কেউ থানায় মামলা করেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এর আগেও স্থানীয় আওয়ামী লীগের এই দুই গ্রুপের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ হয়।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ