31 C
আবহাওয়া
১:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চলন্ত কাভার্ড ভ্যানে পেট্রোল বোমা হামলা, দগ্ধ ২

চলন্ত কাভার্ড ভ্যানে পেট্রোল বোমা হামলা, দগ্ধ ২


বিএনএ, গাজীপুর: সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে তৃতীয় দফায় দেশব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিনে গাজীপুরের কালীগঞ্জে একটি চলন্ত কাভার্ড ভ্যানে পেট্রল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ নভেম্বর) ভোর ৪টার দিকে গাজীপুরের কালিগঞ্জ থানার উলুখোলা এলাকায় প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নিউ টাউন এলাকায় অবস্থিত একটি কোম্পানির ট্রান্সপোর্ট মেকানিক বিপ্রজিৎ বাওয়ালী (২০) ও একই কোম্পানির কাভার্ডভ্যানের হেলপার মো. আনোয়ার হোসেন (৪৮)।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফায়ার ফাইটার আতিকুর রহমান বলেন, ‘গলান এলাকায় বুধবার ভোর পাঁচটার দিকে দুর্বৃত্তরা একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়ে পালিয়ে যায়। আগুন দেয়া কাভার্ড ভ্যানটি (ঢাকা উ-১৪-০৯৪৭) ফ্রেশ কোম্পানির পণ্য নিয়ে ঢাকা বাইপাস সড়ক হয়ে গাজীপুরের দিকে যাচ্ছিল। দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়ার পর‌ তাৎক্ষণিকভাবে জাতীয় জরুরি সেবা ৯৯৯ (হটলাইন) নম্বর থেকে কল করে বিষয়টি কালীগঞ্জ ফায়ার সার্ভিসে জানানো হয়।‌ পরবর্তীতে সকাল ছয়টা ১০ মিনিটে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

পেট্রল বোমার আঘাতে কাভার্ড ভ্যানের গ্লাস ভেঙে যায় ও সামনের অংশ ও সিট পুড়ে যায়। সে সময় কাভার্ড ভ্যানে থাকা মিস্ত্রি ও চালকের সহকারী (হেল্পার) দগ্ধ হয়েছেন।’

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ