30 C
আবহাওয়া
১০:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সুইডেন ও নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

সুইডেন ও নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

সুইডেন ও নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

বিএনএ ডেস্ক: সুইডেন রাষ্ট্রদূত আলেকজান্দ্রা বার্গ ফন লিন্ডে ও নরওয়ের রাষ্ট্রদূত রএসপেন রিকটার ভেন্ডসেনের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকাল ৩টা ১০ মিনিট থেকে সাড়ে ৪টা পর্যন্ত গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক করেন তারা। বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

দুই রাষ্ট্রদূত চেয়ারপারসনের কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার পর আমীর খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, ‘মূলত বাংলাদেশের যে রাজনৈতিক প্রেক্ষাপট, যে ঘটনাগুলো ঘটছে, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা, এক কথায় সব কিছু মিলিয়ে আলোচনা হয়েছে। ভেতরে কী আলোচনা হয়েছে সেটা তিনি বলতে পারেন নি।

আমীর খসরু বলেন, ‘তবে আলোচনা সম্পর্কে আমি এতটুকু বলতে পারি যে, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে যে বিষয়গুলো আছে সব কিছু নিয়ে আলোচনা হয়েছে।’

বিএনপি নেতা খসরু বলেন, ‘নির্বাচন তো অবশ্যই। কারণ নির্বাচন সবার মাথায় আছে এখন। দেশে ও দেশের বাইরে সবার কাছে নির্বাচনটা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। বাংলাদেশের সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে সবার তো কনসার্ন আছেই।’

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ