34 C
আবহাওয়া
২:২৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মোটরসাইকেল আরোহী ৩ স্কুলছাত্র নিহত

মোটরসাইকেল আরোহী ৩ স্কুলছাত্র নিহত

মোটরসাইকেল আরোহী ৩ স্কুলছাত্র নিহত

টাঙ্গাইল প্রতিনিধি:  টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়ায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিন স্কুল ছাত্র নিহত হয়েছে।সোমবার( ৮নভেম্বর)সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ধলাপাড়া সড়কের সরিষা আটা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

        দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল ধলাপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত )অহেদুল ইসলাম।নিহতরা হলেন- উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ঝাইপাটা গ্রামের মৃত সমির উদ্দিনের ছেলে শরীফ, একই গ্রামের শাহ জালালের ছেলে আবু বক্কর এবং মৃত রমজান আলীর ছেলে শাহীন। নিহতরা তিন জনেই ধলাপাড়া এস ইউ পি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।
        ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এজাহারুল ইসলাম ভুঁইয়া জানান- তিন শিক্ষার্থী একটি আর টি আর মোটর সাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। দ্রুত গতির কারণে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে নিহতদের স্বজনরা এসে তাদের মরদেহ গুলো বাড়িতে নিয়ে যান।
              ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বলেন- নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। শুনেছি মরদেহ গুলো তাদের পরিবার এসে নিয়ে গেছে।
বিএনএ উজ্জ্বল,জিএন

Loading


শিরোনাম বিএনএ