30 C
আবহাওয়া
৫:৩০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মাদ্রাসা শিক্ষার্থীদের ইসলামী শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে : মিজান

মাদ্রাসা শিক্ষার্থীদের ইসলামী শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে : মিজান


বিএনএ, ফেনী : ফেনী জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য ও উপজেলা সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের জন্য অনেক অবদান রেখেছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫৬৪ টি মডেল মসজিদ তৈরী করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আগামীতে স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দানে মাদ্রাসা ছাত্রছাত্রীদের ইসলামী শিক্ষার পাশা পাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে।

শনিবার (৭ অক্টোবর) রাতে ফেনী ফুলগাজী উপজেলার নতুন মুন্সির হাট নতুন বাজার উচ্চ বিদ্যালয় ময়দানে নূরিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ওয়াজ ও দস্তারবন্দী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ও আলহাজ্ব   আলহাজ্ব একেএম কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী জামাল উদ্দিন চিশতির সঞ্চালনায় এতে প্রধান ওয়ায়েজিন ছিলেন, চট্টগ্রামের রঙিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক আল্লামা মুফতি আবুল কাশেম তাহেরী।বিশেষ ওয়ায়েজ মাওলানা মোঃ শরীফ উল্লাহ নূরী,মাওলানা হাফেজ নাসির উদ্দিন পাটোয়ারী, মাওলানা আরিফ বিল্লাহিল আল কাদেরী।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ