35 C
আবহাওয়া
২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত

জাবিতে ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত

জাবিতে ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত

বিএনএ, জাবিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি, উপ-কমিটি ও ব্যাচ কো অর্ডিনেটরদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) বেলা ১১ টায় ইতিহাস বিভাগের ড. এ আর মল্লিক লেকচার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও ইতিহাস বিভাগের ১৫ ব্যাচের শিক্ষার্থী মো. জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে, ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. এ কে এম শাহনাওয়াজ এর সভাপতিত্ত্বে এবং সাধারণ সম্পাদক ও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ মোজাহিদুল ইসলাম এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আহ্বায়ক জাহাঙ্গীর আলম বলেন, ‘আজকে সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে অনেক ভালো লাগছে। উপ-কমিটির আহ্বায়ক এর উদ্দেশ্যে বলছি আপনারা উপ-কমিটির সবাইকে নিয়ে মিটিং করুন। প্রোগ্রাম নিয়ে প্ল্যান করুন। মনে রাখবেন সকলে মিলে কাজ করলে প্রোগ্রামটা করা সহজ হবে। আমার একার পক্ষে কিন্তু প্রোগ্রাম করা সম্ভব নয়। ইতিহাস বিভাগের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের কথা বাংলাদেশের পাশাপাশি সারা বিশ্ববাসী জানুক সেই কামনা করছি।’

এসময় অন্যান্যের মধ্যে অধ্যাপক ড. এ টি এম আতিকুর রহমান, অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি, অধ্যাপক ড. এ কে এম জসীম উদ্দীন, হোসনে আরা বেবি, সৈয়দ আবু তোয়াব শাকির, আসমাউল হুসনা সহ অ্যালামনাই সদস্যবৃন্দ, ইতিহাস বিভাগ শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে ১ মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে জাবির ইতিহাস বিভাগ। ১৭ নভেম্বর কেক কাটার মধ্য দিয়ে এ অনুষ্ঠান শুরু হবে এবং ১৭ ডিসেম্বর মূল প্রোগ্রাম এর মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সমাপ্তি হবে।

বিএনএ/সানভীর, ওজি

Loading


শিরোনাম বিএনএ