31 C
আবহাওয়া
২:১৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট

‘মানবতায় মানবসেবা’- এ শ্লোগানকে সামনে রেখে গত ৭অক্টোবর সকাল ১০টায় লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট’র উদ্যোগে নগরীর পশ্চিম মাদারবাড়িস্থ ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষার্থীদের বিনামূল্যে চক্ষু পরিক্ষা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও মাসিক অনুদানের চেক বিতরণ করা হয়। এসময় শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারি লায়ন আশরাফুল আলম আরজু এমজেএফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসটি লায়ন জি কে লালা এম জে এফ , জিএলটি লায়ন হাসান মাহমুদ, ঘাসফুল’র প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী, ঘাসফুল’র উপপরিচালক মফিজুর রহমান, রিজিওন চেয়ারপার্সন লায়ন স্বপন কুমার বিশ্বাস, রিজিওন চেয়রপারসন -১১ লায়ন জাহানারা বেগম, জোন চেয়ারর্পাসন ও স্কুলের অধ্যক্ষ লায়ন হোমায়রা কবির চৌধুরী এবং ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ জামাল উদ্দিন।

No description available.

আরো উপস্থিত ছিলেন ক্লাব ১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম, সেক্রেটারি লায়ন মির্জা মোঃ ইলিয়াস,লায়ন সিজারুল ইসলাম সিজার, লায়ন্স ক্লাব অব চিটাগাং এর সভাপতি লায়ন আব্দুর রব শাহিন, লায়ন ক্লাব বাকলিয়া’র সেক্রেটারী লায়ন লুবনা হুমায়ুন এবং ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষকবৃন্দ।

No description available.

উল্লেখ, গত ৬অক্টোবর পশ্চিম মাদারবাড়িস্থ ঘাসফুল’র কমিউনিটি হেলথ প্রোগ্রামের স্থায়ী ক্লিনিকে সেবা নিতে আসা দুঃস্থ, অসহায় ১০টি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। শুকনো খাবারের মধ্যে ছিল পরিবার প্রতি ১০কেজি চাল, ১কেজি মশুর ডাল, ১কেজি সয়াবিন তেল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১কেজি লবন, লাক্স সাবান ১টি।

বিএনএ নিউজ২৪ ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ