Bnanews24.com
Home » ই-কমার্স কিউকম ইস্যু, আরজে নীরব গ্রেপ্তার
রাজধানী সব খবর

ই-কমার্স কিউকম ইস্যু, আরজে নীরব গ্রেপ্তার

ই-কর্মাস কিউকম ইস্যু, আরজে নীরব গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের এক কর্মকর্তা হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরবকে গ্রেফতার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ। শুক্রবার(৮ অক্টোবর) আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নীরবকে গ্রেফতার করা হয়। তিনি প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার বা প্রধান বিপণন কর্মকর্তা।

প্রতারণার অভিযোগে বৃহস্পতিবার রাতে এক ভুক্তভোগী নারী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা দায়ের করেন। তার প্রেক্ষিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর)তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লা বিকেলে তাকে গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন ।

এর আগে গত ৩ অক্টোবর রাতে গ্রাহকদের ২৫০ কোটি টাকা আটকে রাখার অভিযোগে কিউকমের সিইও রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) মতিঝিল বিভাগ।

গ্রেফতারের পরদিন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার  জানান, , রাজধানীর পল্টন থানায় এক ভুক্তভোগী কিউকমের মালিক মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও প্রতারণার অভিযোগে একটি মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে তাকে ডিবি মতিঝিল বিভাগ গ্রেফতার করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার প্রতিষ্ঠানে গ্রাহকদের প্রায় ২৫০ কোটি টাকার পণ্য আটকে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি