39 C
আবহাওয়া
৬:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ট্রাক চালকসহ আহত ২

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ট্রাক চালকসহ আহত ২

Remove term: ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ট্রাক চালকসহ ২ জন আহত হয়েছেন।  তাদের গুরুতর  আহতবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনা গুলো হলো,  বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায়  ডেমরার চিটাগাং রোডে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জয়নাল আবেদীন (৫৭) নামে ট্রাক চালক আহত হয়। পরে আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা  ভর্তি রাখেন।

আহতের সহকর্মী শাফি ইসলাম জানান , ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য জয়নাল মালভর্তি ট্রাক নিয়ে রওনা হয়। চিটাগাং রোডে যানজটে আটকা পড়লে দুইজন ছিনতাইকারী তার  সামনে ছুরি ধরে বলে তর কাছে যা আছে সব দিয়ে দে। না দেওয়ায় তার পেটে ছুরি ঢুকিয়ে দেয়। পরে তার পকেটে থাকা ৩ হাজার টাকা নিয়ে ছিনতাইকারী পালিয়ে যায়। আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি আরও জানান, জয়নালের বাড়ি নওগাঁর সাপাহার থানার সরকার হাট এলাকায়।

এদিকে মোহাম্মদপুর রায়েরবাজার বুদ্ধিজীবি কবরস্হান এলাকায় ছিনতাইকারীরা মো.রনি (২৪) নামে যুবককে ছুরিকাঘাত করে তার কাছ থেকে ৫ হাজার টাকা নিয়ে গেছে। পরে তার বন্ধু জুয়েল ভোর সাড়ে ৪টার দিকে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

তিনি আরও জানান, রনি রায়েরবাজার এলাকায় মুরগী দোকানে কাজ করে। তার বাসা হাজারীবাগ এলাকায়। ছিনতাইকারীরা রনির কাজ থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার পর মোবাইল নেয়ার চেষ্টা করে তখন তারা রনির পেটে ও হাতে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া  বলেন, রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুইজনকে  ঢামেকের জরুরি বিভাগের নিয়ে আসা হয়েছে। এখানে তাদের চিকিৎসা চলছে। তবে চিকিৎকরা বলছেন তাদের অবস্থা গুরুতর।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ