Bnanews24.com
Home » রাজধানীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু
রাজধানী সব খবর

রাজধানীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

বিএনএ, ঢাকা: মোবাইলে কথা বলার সময় রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোহাম্মদ সানি (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। সে গাড়ি চালক ছিল বলে জানা গেছে।

বুধবার ( ৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাজধানীর দক্ষিণখান জামতলা রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের আত্মীয় সোনিয়া আক্তার জানান, আমার দেবর একজন গাড়ি চালক। কাল রাত দশটার দিকে দক্ষিণখান জামতলা কাঁচাবাজার রেলগেট এলাকায় মোবাইলে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে প্রথমে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমাদের বাড়ি পটুয়াখালী জেলার সদর এলাকায়। নিহতরা চার ভাই এক বোনের মধ্যে সে দ্বিতীয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, আমরা বিষয়টি রেলওয়ে পুলিশকে জানিয়েছি। পরে বিনা ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/আজিজুল,এমএফ